লাল-সবুজে সেজেছে ‘সারা’

বিজয়ের মাসে ‘সারা লাইফস্টাইল’ নিয়ে এসেছে দেশীয় পোশাকের ভিন্নধর্মী এক আয়োজন। সকল বয়সের ক্রেতাদের কথা চিন্তা করে সর্বোচ্চ গুণগত মান বজায় রেখে সুলভ মূল্যে থাকছে পোশাকের বাহারি আয়োজন।

বিজয়ের মাসে সারা’র এই আয়োজনে থাকছে মেনজ পাঞ্জবি, লেডিস সিঙ্গেল এথনিক, শিশুদের পাঞ্জাবি, মেনজ অ্যান্ড ওমেনস টি শার্ট, মিনিমি কালেকশন, কাপল কালেশন, মেয়ে শিশুদের ফ্রক, সিঙ্গেল এথনিক। লাল-সবুজের মিশ্রণ থাকছে বিজয়ের মাসের এই সংগ্রহে।

পাশাপাশি শীতের সংগ্রহে থাকছে বোম্বার জ্যাকেট, উইন্ড ব্রেকার, ব্লেজার, ফুল স্লিভস টি-শার্ট, ডেনিম জ্যাকেট, ডেনিম শাল, ডেনিম টপস অ্যান্ড কুর্তি, কুইল্টেড ভেস্ট, পাফার জ্যাকেট, বিভিন্ন রকমের হুডি, ক্যাজুয়াল ব্লেজার, ফ্ল্যানেল শার্টস, ফ্ল্যানেল স্কার্ফ, কিডস পাফার জ্যাকেট এবং কিডস হুডিজ। দামও রয়েছে হাতের নাগালে। ৫০০ টাকা থেকে শুরু করে ২ হাজার ৫০০ টাকার মধ্যেই এসব পোশাক পাওয়া যাবে।

এছাড়াও ৭২ শতাংশ পার্টিক্যাল ফিল্টার সক্ষমসহ লেভেল ২ ব্রেদিবিলিটির ৩ লেয়ারের প্রটেকটিভ কাপড়ের ফেস মাস্ক (নন মেডিক্যাল) পাওয়া যাচ্ছে সারা’র আউটলেটে। কাপড়ের তৈরি এই ফেস মাস্কটি ০.৩ মাইক্রন এর পার্টিক্যাল ৭২ শতাংশ পর্যন্ত রোধ করতে পারে যেখানে সার্জিক্যাল ফেস মাস্কও ৭০-৯৫ শতাংশ পার্টিক্যাল রোধ করে। এছাড়াও মাস্কটি ব্রেদিবিলিটি অর্থাৎ শ্বাস-প্রশ্বাস এর ক্ষেত্রে ‘লেভেল-২’ এর মান পূরণ করে যা কেএন- ৯৫ ফেস মাস্ক এর সমতুল্য।

আউটলেটের পাশাপাশি ‘সারা’ এর নিজস্ব ওয়েবসাইট, ফেসবুক পেজ এবং ইন্সটাগ্রাম থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়াও ঢাকার বাইরে সারা দেশে কুরিয়ারের মাধ্যমেও অর্ডারকৃত পণ্য ডেলিভারি দেওয়া হয়।

error: Content is protected !!