1. admin@travellover.net : Travel Lover :
ঠাণ্ডা থেকে বাঁচতে শাড়ি পরুন পাঁচ উপায়ে । - Travel Lover
September 24, 2021, 1:39 pm

ঠাণ্ডা থেকে বাঁচতে শাড়ি পরুন পাঁচ উপায়ে ।

Reporter Akter
  • Update Time : Sunday, December 6, 2020

শীতে খুব কম সংখ্যক নারীই শাড়ি পরেন। এর নেপথ্য কারণ হচ্ছে, ঠাণ্ডা! কিন্তু মৌসুম পরিবর্তনের সঙ্গে সঙ্গে আপনিও পাল্টে ফেলুন শাড়ি পরার স্টাইল। এতে ঠাণ্ডা বাতাস থেকে যেমন মুক্তি মিলবে তেমনি স্টাইলও হবে চমকে দেয়ার মতো। শাড়ি পরার পাঁচটি অভিনব স্টাইল রইলো এই আয়োজনে-

হালকা শীতে পরতে পারেন লেগিন্সের উপর শাড়ি। কিন্তু এভাবে কখনো শাড়ি পরা হয়নি বলে ভয় পাচ্ছেন? এভাবে শাড়ি পরা আরো বেশি সহজ। ভালো করে লক্ষ্য করুন, শুধু লেগিন্সের উপর শাড়ি একদিক দিয়ে আঁচল করা। অন্যদিক দিয়ে কুচি করে মোড়া। তবে এভাবে শাড়ি পরার মূল আকর্ষণ হল কোমরবন্ধটি। গাঢ় বা হালকা যেকোনো ডিজাইনের কোমরবন্ধ দিয়ে এবছর ট্রাই করে নিন পছন্দের সুতির শাড়ির সঙ্গে।

শীতের বাজারে বেশ মোটা কাপড়ের সাদা শার্ট পাওয়া যায়। পছন্দ মতো কিনে নিন। সঙ্গে নিতে পারেন সিল্কের শাড়ি। শার্টের একদিন ইন করবেন আর আরেকদিক ছেড়ে রাখবেন। যেমন ছবিতে দেখা যাচ্ছে। আঁচল চাইলে পিছনের দিকেও রাখতে পারেন। তবে এখানে যেমন সামনে থেকে আঁচল নিয়েছে তাতে বেশি স্মার্ট দেখাচ্ছে। মাঝারি শীতে পরতে পারেন এই স্টাইলে।

শাড়িটি ঘাগরার মত করে এক একটা লেয়ারে পরুন। ছবি দেখে পরুন। খুব সহজে পরতে পারবেন।

অফিসে শাড়ি পরে যাওয়ার ইচ্ছে থাকার পরও ঠাণ্ডার কারণে হয়ে উঠছে না? চিন্তা নেই। শাড়ির সঙ্গে ডেনিম জ্যাকেট পরুন। অনেকেরই পছন্দের স্টাইল এটি। ডেনিম জ্যাকেট দিয়ে শাড়ি পরলে দারুন স্মার্ট ও কুল লাগে দেখতে। ট্রাই করতে পারেন কিন্তু এবারের শীত মৌসুমে।

সামনে দিয়ে লম্বা করে আঁচল নিয়ে তা আবার পেছন থেকে ঘুড়িয়ে এনে সরু ফিতা দিয়ে বেঁধে নিলেই এই সুন্দর স্টাইলে শাড়ি রেডি।

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2021 Travel Lover
Develper By TravelLover
error: Content is protected !!